Home / Entertainment / একদিনে ২০ টার বেশি ‘হা হা রিয়েক্ট’ দিলে বন্ধ হয়ে যাবে ফেইসবুক আইডি !

একদিনে ২০ টার বেশি ‘হা হা রিয়েক্ট’ দিলে বন্ধ হয়ে যাবে ফেইসবুক আইডি !

ফেসবুকে হাহা রিয়েক্ট একটি আতংকের নাম। ফেসবুকে পোস্ট দিলেই কিছু কিছু দুষ্ট মানুষেরা দুষ্টমনি করতে করতে ফেসবুকে হাহা রিয়েক্ট মারে। মাঝে মাঝে সিরিয়াস পোস্টেও হা হা রিয়েক্ট মারে। তখন কিছু কিছু মানুষের মনের অবস্থা এমন হয় যে, নিজেই নিজের অন্ডকোষে সজোরে আঘাত করে ফেসবুক থেকে বিদায় নিতে মন চায়। কিন্তু কি আর করার ফেসবুকে একদিন না আসলে হাগু বন্ধ হয়ে যায়।

Facebook Haha React

গোপন একটি সূত্রে জানা গেছে , ,নোয়াখালীর নুনু মিয়া ” ফেসবুকের জনক মার্ক জাকার বার্গের কাছে এই বিষয়ে একটি আবেদন করেন , সেখানে লেখা ছিল, প্রিয় ভাই , পোস্টে হা হা রিয়েক্টের জন্য আমার হাগা মুতা বন্ধ হয়ে যাচ্ছে। এভাবে চলতে থাকলে আমার অন্ডকোষে আঘাত করে নিজেরই মরতে হবে। তাই হা হা রিয়েক্ট বন্ধ করে দেয়ার জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি। “

কিন্ত এ বিষয়ে মার্ক জাকার বার্গ কিছু বলে নি। এই ক্ষোভে নোয়াখালীর নুনু মিয়া ১০০ টা ফেইক আইডি খুলে এবং কিছু আবাল ভাড়া করে। তারপর মার্ক জাকার বার্গের প্রত্যেকটি স্ট্যাটাস এ , কমেন্টে হা হা রিয়েক্ট অনবরত দিতে থাকে। এবং হুমকি দেয় যে, হা হা রিয়েক্ট উঠিয়ে না দিলে ‘ মার্ক জাকার বার্গের আইডি চাঁদের দেশে পাঠিয়ে দেয়া হবে। ‘

ভয়ে, মার্ক জাকার বার্গ তাদের দাবি মেনে নিয়েছে বলে জানা যায়। এবং নোয়াখালীর নুনু মিয়াকে বলে , একদিনে ২০ টার বেশি ‘হাহা রিয়েক্ট’ দিলে বন্ধ হয়ে যাবে ফেইসবুক আইডি ! অনেক বুজিয়ে নুনু মিয়াকে এই সিদ্বান্ত মেনে নিতে বলে। পরে নুনু মিয়া এটা মেনে নিয়েছে বলে জানা যায়।

সূত্র : নুনু মিয়া, নোয়াখালী।

About greetingsmania.com

greetingsmania.com is world 1st website which provides any types of festivals, events, occasion or like something that greetings related content. Like SMS, Wishes, Greetings Card, Photo, Idea. A visitor will get that type content update daily.